ঝিকরগাছা থানার দু’এএসআইসহ এক কনস্টেবলের বিদায় সংবর্ধনা

শাহাবুদ্দিন মোড়ল, ঝিকরগাছা::

যশোরের ঝিকরগাছায় থানা প্রশাসনের প্রবীণ দু’এএসআইসহ এক কনস্টেবলের বিদায় সংবর্ধনা দিলেন থানার সুযোগ্য অফিসার ইনচার্জ মোঃ কামাল হোসেন ভূইয়া। থানা প্রশাসনের বদলী হওয়ায় প্রবীণ দু’এএসআই (নিঃ) মোঃ মাসুদ রানা, মোঃ সহিদ হোসেন ও কনস্টেবল মোঃ নাইমুর রহমান।

শনিবার সকাল ১১টার সময় থানার অফিসার ইনচার্জের অফিস রুমে এই বদলী জনিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন থানার সুযোগ্য অফিসার ইনচার্জ মোঃ কামাল হোসেন ভূইয়া। এসময় তিনি বলেন, আপনার বহুদিন ধরে অতি সুনামের সহিত চাকরী করেছেন। সরকারির চাকরীর নিয়ম হল বদলী।

দপ্তর আপাকে দিয়ে আরও ভালো কাজের আশা করে আপনাদের কে বদলী করিয়েছেন। আপনারা যেখানেই কর্মরত থাকবেন সেখানে দায়িত্বরত প্রধানের নিয়ম-কানুন মেনে চলবেন বলে আমি আশাবাদি। সর্বদা আমি আপনাদের ও আপনাদের পরিবারের সুস্থ্যতা ও সাফল্য কামনা করছি।

এসময় উপস্থিত ছিলেন, পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ ইব্রাহীম আলী, থানার সেকেন্ড অফিসার এসআই(নিঃ) মোকলেছুর রহমান, এসআই(নিঃ) মেজবাহ উদ্দীন সহ অন্যান্য এসআই, এএসআই ও কনস্টেবলবৃন্দ। উল্লেখ্য, অনুষ্ঠান শেষে প্রবীণ দু’এএসআইসহ এক কনস্টেবলের হাতে সম্মাননা ক্রেস্ট তুলে দেন থানার অফিসার ইনচার্জ মোঃ কামাল হোসেন ভূইয়া।#

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *