ঠাকুরগাঁও-২ আসনের সর্বস্তরের জনগণের কাছে দোয়া ও সহযোগিতা চেয়ে সৌজন্য সাক্ষাৎ করেন কংগ্রেস পার্টির মনোনীত প্রার্থী রিম্পা আক্তার

স্টাফ রিপোর্টারঃ

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঠাকুরগাঁও-২ এর সর্বস্তরের জনগণের কাছে দোয়া ও সহযোগিতা চেয়ে সৌজন্য সাক্ষাৎ করেন, ঠাকুরগাঁও-২ আসনের সম্মিলিত মহাজোট বাংলাদেশ কংগ্রেস পার্টির মনোনীত প্রার্থী মোছাঃ রিম্পা আক্তার।

(৫ ডিসেম্বর) মঙ্গলবার বিকাল থেকে বালিয়াডাঙ্গী উপজেলার চৌরাস্তা বাজার সহ বিভিন্ন এলাকায়,হাট-বাজার ও গ্রাম-গন্জে ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে সৌজন্য সাক্ষাৎ করে দোয়া ও সহযোগীতা চেয়েছেন তিনি। এসময় তিনি এলাকাবাসীর উদ্দেশ্য জানান, বাংলাদেশ কংগ্রেস পার্টির চেয়ারম্যান আমাকে ঠাকুরগাঁও-২ আসনের প্রার্থী হিসেবে মনোনয়ন দিয়েছেন। তাই এবারের নির্বাচনে ঠাকুরগাঁও-২ আসনে এমপি প্রার্থী হিসেবে নির্বাচনে অংশ গ্রহন করেছি।

তিনি বলেন “আমি সুখে-দুঃখে, বিপদে – আপদে, সার্বক্ষণিক আপনাদের পাশে থাকতে চাই। আমি জনগনের পাশে থেকে নিজেকে জনসেবায় নিয়োজিত রাখতে চাই। আমি আপনাদের সাহায্য সহযোগিতায় স্বার্বক্ষণিক নিজেকে উৎসর্গ রাখতে চাই, তিনি আরো বলেন, বাংলাদেশ কংগ্রেস পার্টির প্রতীক (মার্কা) ডাব মার্কা, আপনারা স্বপরিবারে ডাব মার্কায় আপনাদের মহা মূল্যবান ভোট দিয়ে সর্বস্তরের জনগণের সেবা করার ও পাশে থাকার সুযোগ দিন। সেই সাথে আমার জন্য সকলে দোয়া করবেন।

সম্মিলিত মহাজোট বাংলাদেশ কংগ্রেসের মনোনীত দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঠাকুরগাঁও-২ আসনের এমপি পদপ্রার্থী।#

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *