দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঠাকুরগাঁওয়ের ৩টি আসনে মনোনয়ন পত্র দাখিল ২০ জন প্রার্থীর

মো: জয়নাল আবেদীন, সিনিয়র স্টাফ রিপোর্টারঃ

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঠাকুরগাঁও জেলার ৩টি আসনে আওয়ামীলীগ, জাতীয় পার্টি,তৃণমূল বিএনপিসহ বিভিন্ন দলের মোট ২০ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন। ঠাকুরগাঁও-১ আসনে ৭ জন, ঠাকুরগাঁও-২ আসনে ৭জন এবং ঠাকুরগাঁও-৩ আসনে ৬ জন প্রার্থী মনোনয়ন পত্র দাখিল করেছেন।

বৃহস্পতিবার (৩০ নভেম্বর) বিকেল ৪ টা পর্যন্ত ঠাকুরগাঁও জেলা রিটার্নিং অফিসার, এবং সহ:রিটানিং অফিসারের নিকট এসব মনোনয়নপত্র জমা দেন প্রার্থীরা।

এর মধ্যে ঠাকুরগাঁও-১ আসনে মনোনয়নপত্র দাখিল করেছেন ৭ জন ঠাকুরগাঁও-১ আসনে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী সাবেক পানি সম্পদ মন্ত্রী রমেশ চন্দ্র সেন, স্বতন্ত্র প্রার্থী যুব মহিলা লীগ নেত্রী তহমিনা আখতার মোল্লা, জাতীয় পার্টির মনোনীত মোঃ রাজিউর রাজী চৌধুরী স্বপন, ওয়ার্কাস পার্টির অ্যাডভোকেট ইমরান হোসেন চৌধুরী, জাকের পার্টির মাহবুবুর রহমান ডালিম, ন্যাশনাল পিপলস্ পার্টির রাজিউল ইসলাম ও ইসলামী ঐক্যজোটের মোঃ রফিকুল ইসলাম ।

ঠাকুরগাঁও-২ আসনে মনোনয়নপত্র দাখিল করেছেন ৭ জন। তারা হলেন- আওয়ামীলীগ মনোনীত ও ঠাকুরগাঁও জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ মাজহারুল ইসলাম সুজন, স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন পত্র দাখিল করেছেন সদ্য পদত্যাগী বালিয়াডাঙ্গী উপজেলা পরিষদের চেয়ারম্যান আলী আসলাম জুয়েল, জাতীয় পার্টির মনোনীত প্রার্থী নুরুন নাহার বেগম,তৃণমূল বিএনপির মোজাফ্ফর হোসেন, স্বতন্ত্র আবদুল কাদের এবং বাংলাদেশ কংগ্রেস মনোনীত প্রার্থী বাংলাদেশ প্রেসক্লাব বালিয়াডাঙ্গী উপজেলা শাখার যুগ্ম আহ্বায়ক ও দৈনিক মানবাধিকার প্রতিদিন পত্রিকার ঠাকুরগাঁও জেলা প্রতিনিধিঃ সাংবাদিক রিম্পা আকতার এবং জাকের পার্টির নুর আলম সিদ্দিক।

ঠাকুরগাঁও-৩ আসনে মনোনয়নপত্র দাখিল করেছেন ৬ জন । আওয়ামীলীগ মনোনীত প্রার্থী সাবেক এমপি ইমদাদুল হক ,ওয়াকার্স পার্টির প্রার্থী গোপাল চন্দ্র ,জাতীয় পার্টির মনোনীত প্রার্থী হাফিজ উদ্দীন আহম্মদ, এনপিপি পার্টির শেখ সালাউদ্দীন, বিকল্প ধারা এসএম খলিলুর রহমান সরকার ও স্বতন্ত্র প্রার্থী হিসেবে মোছাঃ আশামনি।

ঠাকুরগাঁওজেলা রিটার্নিং অফিসার ও ঠাকুরগাঁও জেলা প্রশাসক মাহবুবুর রহমান জানান, এবারের নির্বাচনে একটি সুষ্ঠ অবাধ ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্টানের জন্য যে কর্ম পরিবেশ থাকা দরকার ঠাকুরগাঁওয়ে তা থাকবে। এখানে নির্বাহী মাঠে থাকবে ম্যাজিষ্ট্রেটগণ, গ্রাম পুলিশ সহ অন্যান্য যে সব অংশের থেকে আমরা তথ্যগত সহযোগিতা পেয়ে থাকি সবগুলোই প্রস্তুত থাকবে।#

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *