অভয়নগরে কয়লা নিয়ে প্রতারণা করে টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ

মোঃ কামাল হোসেন, অভয়নগর প্রতিনিধিঃ

যশোরের অভয়নগর উপজেলায় রাসায়নিক কয়লা বিক্রি করে প্রতারণা করে কয়লা না দিয়ে টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ পাওয়া গেছে। গত ২৬ নভেম্বর রবিবার দুপুর আনুঃ ২ টার সময় উপজেলার নওয়াপাড়া স্টেশন বাজারে ঘটনাটি ঘটেছে।

এব্যাপারে ভূক্তভোগী উপজেলা মশরহাটি গ্রামের বীর মুক্তিযোদ্ধা মৃত আঃ ওহাব মুন্সির ছেলে মোঃ বিটু আহম্মেদ বাদি হয়ে আলোচিত প্রতারকের নাম উল্লেখ করে অভয়নগর থানায় একটি লিখিত অভিযোগ করেছেন।

অভিযোগ সূত্রে জানা গেছে, উপজেলা গুয়াখোলা গ্রামের মৃত এস এম সেকেন্দারের ছেলে এস এম শরিফুল ইসলাম ওরফে মিঠু ভুক্তভোগীর ব্যবসায়িক সূত্রে চেনাজানা থাকার কারণে এক ট্রাক কয়লা প্রয়োজন থাকায় আসামি শরিফুলকে জানালে সে এক ট্রাক কয়লা বাদির কাছে বিক্রি করতে চায়।

বাদি সরল মনে বিশ্বাস করে আসামি শরিফুলকে কয়লার সমুদয় ৪ লাখ ২০ হাজার টাকা ঘটনার তারিখে নগদ দেয়। কিন্তু রাজ টেক্সটাইল মিলের পেছনে উত্তরা ট্রেডার্সের ঘাটে কয়লা লোড দিতে গেলে বাদী প্রতারণার বিষয়টি বুঝতে পারে। এ পর্যন্ত বাদিকে কয়লা না দিয়ে আসামি শরিফুল বিভিন্ন হুমকি দিয়ে প্রতারণা করছে, কয়লাও দিচ্ছে না টাকাও ফেরত দিচ্ছে না। ফলে ভুক্তভোগী পড়েছে চরম বিপাকে। যে কারণে ভুক্তভোগী ন্যায় বিচার পেতে থানায় অভিযোগ করেছে।

এবিষয়ে এস এম শরিফুল ইসলাম বলেন, আমার বিরুদ্ধে আনা অভিযোগ সম্পূর্ণ মিথ্যা আমি কোন টাকা নিইনি।
অভয়নগর থানার এএসআই আতিয়ার রহমান বলেন, অভিযোগ পেয়েছি তদন্ত স্বাপেক্ষে আইনগত পদক্ষেপ গ্রহন করা হবে।#

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *