লালপুরে ১৪৮২ পিস ইয়াবা ও ১টি মোটর সাইকেল সহ মাদক ব্যাবসায়ী আটক

মেহেরুল ইসলাম মোহন, নাটোর জেলা প্রতিনিধি ::

নাটোরের লালপুরে ১৪৮২ পিস ইয়াবা ট্যাবলেট ও ১টি মোটর সাইকেল সহ রাকিবুল হাসান(২৭)নামের এক মাদক ব্যাবসায়ীকে আটক করেছে  র‍্যাব।বৃহস্পতিবার(১৮ই আগষ্ট)দিবাগত রাতে লালপুর উপজেলা ঘাটচিলান এলাকায় অভিযান চালিয়ে ঐ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে।গ্রেফতারকৃত রাকিবুল হাসান উপজেলার টিটিয়া গ্রামের আবু সাঈদ শেখের ছেলে বলে জানা গেছে।
র‍্যাব-৫,নাটোর ক্যাম্পের অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার ফরহাদ হোসেন শুক্রবার(১৯শে আগষ্ট)সকালে প্রেস ব্রিফিং এর মাধ্যমে ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‍্যাব-৫ এর একটি দল বৃহস্পতিবার রাতে লালপুর উপজেলার ঘাট চিলান এলাকায় ঘাটচিলান সরকারী প্রাথমিক বিদ্যালয়ের পূর্ব পাশের পাকা রাস্তার উপর একটি চেকপোষ্ট বসিয়ে মাদক বিরোধী অভিযান পরিচালনা কালে মোটরসাইকেল যোগে রাকিবুল হাসান সেখানে পৌঁছালে র‍্যাব সদস্যরা তার গতিরোধ করে।পরে তার দেহ তল্লাশি করে ১ হাজার ৪ শত ৮২ পিস ইয়াবা ট্যাবলেট,১ টি মোটর সাইকেল ও মোবাইল সহ রাকিবুল হাসানকে গ্রেপ্তার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে রাকিবুল হাসান জন সম্মুখে স্বীকার করে যে,জব্দকৃত ইয়াবা বিক্রির উদ্দেশ্যে নিজ হেফাজতে রেখে পরিবহন করছিলো।
র‍্যাব আরও জানান,গ্রেপ্তারকৃত ব্যক্তি একজন পেশাদার মাদক ব্যবসায়ী।সে দীর্ঘদিন ধরে আইন-শৃংখলা বাহিনীর চোখকে ফাঁকী দিয়ে দেশের বিভিন্ন অঞ্চলে মাদকদ্রব্য কেনাবেচা করে আসছে।
তার বিরুদ্ধে লালপুর থানায় মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করে থানায় হস্তান্তর করা হয়েছে।
লালপুর থানার ওসি মোনোয়ারুজ্জামান জানান,এ ঘটনায় রাকিবুল হাসানের বিরুদ্ধে লালপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮ এর ৩৬ (১) সারণীর ১০ (ক)ধারায় মামলা রুজু করে আদালতের মাধ্যমে নাটোর জেল হাজতে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *